শনিবার, মে ২৮, ২০২২ || ১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম :
ট্রেনের বগি লাইনচ্যুত হয়ে উত্তরবঙ্গের সাথে রেল যোগাযোগ বন্ধ বুরকিনা ফাসোতে সশস্ত্র হামলায় ৫০ জন নিহত সেপ্টেম্বরের মধ্যে ইউক্রেনে বিজয় নিশ্চিত করতে চায় রাশিয়া গণতন্ত্র পেতে গণ-যুদ্ধে নামুন-ফখরুল, লাশ ফেলার ষড়যন্ত্র করছে বিএনপি-ওবায়দুল লাদাখে ভয়াবহ গাড়ি দুর্ঘটনায় নিহত ৭ ভারতীয় সেনা জওয়ান, মোদি-রাজনাথের শোক প্রকাশ পারস্য উপসাগর থেকে গ্রিসের ২ তেল ট্যাংকার আটক করল ইরান কা‌লিয়া‌কৈ‌রে ট্রেন লাইনচ্যুত, ১০ ঘণ্টা বন্ধ ঢাকা-উত্তরব‌ঙ্গ রেলযোগাযোগ ঢাকায় আনা হচ্ছে আবদুল গাফফার চৌধুরীর মরদেহ, বুদ্ধিজীবী কবরস্থানে দাফন মালয়েশিয়ায় বাংলাদেশিসহ ৫১ অবৈধ অভিবাসী আটক দিন দিন মুখের ‘শ্রী’ হারাচ্ছে? বিশেষজ্ঞর থেকে জেনে আসল কারণ…
তুমুল ঝামেলায় কথার্বাতা বন্ধ! পরিস্থিতি রোম্যান্টিক করুন এই উপায়ে

তুমুল ঝামেলায় কথার্বাতা বন্ধ! পরিস্থিতি রোম্যান্টিক করুন এই উপায়ে


সম্পর্কে থাকতে গেলে মানুষ মানুষে সমস্যা দেখা দেবেই। তবে শুধু সমস্যার কথা ভাবলে তো চলবে না। বরং আপনাকে আরও বেশি করে নিজেদের ভালোবাসা নিয়ে ভাবতে হবে। তবেই ‘সুনীল, জয়ের’ মতো ভালোবাসায় কাটিয়ে ফেলতে পারবেন জীবন।

এবার সম্পর্কে (Relationship) থাকলে সবকিছু সরলরেখায় এগিয়ে যাবে না। কিছুটা সময় এমন আসবে যখন মনে হবে সব ফেলে পালিয়ে গেলেই ভালো হয়। যেন এক ছুটে দূরে কোথাও চলে যেতে পারলেই সমস্যা থেকে মিলবে মুক্তি। তবে জীবন তো পালিয়ে বাঁচা যায় না। এই ধরাধামেই সব হিসাব মিটিয়ে যেতে হয়। তাই পালানোর কথা মনে আনাও পাপ। এমনকী সম্পর্কের ক্ষেত্রেও এই কথাটি সত্যি।

বিশেষজ্ঞদের মতে, সম্পর্কে থাকা মানুষগুলি অত্যন্ত ভাগ্যবান হয়ে থাকেন। তাঁরা অন্যান্য মানুষগুলির থেকে ভাগ্যবান বলেই একজন মানুষের ভালোবাসা (Love) পান। তবে এরপরও কিছু না কিছু কারণে নিজেদের মধ্যে তর্ক হতেই পারে। এবার সেই তর্ক যখন মাত্রা ছাড়িয়ে যায়, তখনই আসল চিত্তির। এই পরিস্থিতিতে আপনাকে আরও বেশি করে সতর্ক থেকে যেতে হবে। তবেই আপনি সমস্যার সঙ্গে লড়াই (Fight) করতে পারবেন।

এবার ঝামেলা হওয়ার পর একে অপরের উপর সামান্য রাগ হতেই পারে। এমনকী কথাবার্তাও বন্ধ হওয়া সম্ভব। তবে এই নিয়ে বেশি চিন্তা করলে হবে না। বরং এই কৌশলেই সমস্যা মিটিয়ে নিন-

​কথা বলুন

ঝামেলা হয়েছে ঠিক আছে, এবার কিন্তু কথা বলতে হবে। এক্ষেত্রে কোনও এক পক্ষকে এগিয়ে এসেই কথা বলতে হবে। কারণ একজন কথা বললেই অন্যজন এগিয়ে এসে কথা বলবেন। অন্যথায় সমস্যা দেখা দেওয়া খুবই স্বাভাবিক। তাই প্রতিটি মানুষকে অবশ্যই এই বিষয়টির দিকে নিজর দিতে হবে। এক্ষেত্রে কথা বলা অবশ্যই প্রয়োজন।

আর তর্ক নয়

একবার তর্ক করে মনের আশ মিটিয়ে ফেলেছেন নিশ্চয়ই। এবার আর কিন্তু ফের সেই তর্ক করা যাবে না। কারণ আপনি তর্ক করতে শুরু করলে সমস্যা আরও বাড়তে পারে। সেক্ষেত্রে সমস্যা দেখা দেওয়ার আশঙ্কাও এক্ষেত্রে অনেকটাই বেশি থাকে। তাই চিন্তা করার কোনও কারণ নেই। বরং আপনি একটু ভালোবাসার কথা বলুন।

​ভালোবাসি বলুন

অসময়ে হাজারবার ভালোবাসি (I Love You) বলে থাকেন। আর এখন চুপ করে থাকলে কিন্তু চলবে না। বরং বলে ফেলুন ভালোবাসি। শুধু এইটুকু প্রেম নিবেদনেই আপনার সম্পর্কের ঘড়ি আবার নিজের মতো করে চলতে থাকবে। তাই ভালোবাসি বলে ফেলুন একবার। তারপরই দেখবেন সব দারুণভাবে এগিয়ে যাচ্ছে।

​সরি বলুন

ঝামেলা করেছেন। এবার তার দায়ও আপনাকেই নিতে হবে। অর্থাৎ আপনি সঙ্গীকে অবশ্যই বলে ফেলুন সরি। তাঁকে ঠিকমতো সরি বলতে পারলেই অনেক সমস্যার হয়ে যেতে পারে সমাধান। সেক্ষেত্রে সরি বলে ফেলুন। আর এই ক্ষমা (Sorry) চাওয়ার বিষয়টি মন থেকে আনবেন। তাহলেই সঙ্গীর মন পাবেন।

​ডিনারে যান

এবার ডিনারে বেরিয়ে পড়ুন মশাই। সঙ্গীকে এত কথা বলতেই হবে না। শুধু দুজনে বেরিয়ে পড়ুন। তারপর নিজের সাধ্যমতো কোনও একটি জায়গায় গিয়ে বসে পড়ুন। দেখবেন অনেক সমস্যার অনায়াসে হয়ে গিয়েছে সমাধান। খেতে খেতে নিজের মতো করে ঝেরে ফেলুন সব রাগ দুঃখ। এর মাধ্যমে একটা রোম্যান্টিক ফিলিং-ও আসবে নিশ্চিত।

শেয়ার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
© ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত লাইট অফ টাইমস
Design & Developed By Eng.Md.Abu Sayed