বৃহস্পতিবার, মে ২৬, ২০২২ || ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

সাবেক এমপি মুক্তিযোদ্ধা মোয়াজ্জেম হোসেন-এর ২০ তম মৃত্যুবার্ষিকী আজ

সাবেক এমপি মুক্তিযোদ্ধা মোয়াজ্জেম হোসেন-এর ২০ তম মৃত্যুবার্ষিকী আজ

রাসেল মোল্লা, কলাপাড়া (পটুয়াখালী) : পটুয়াখালী-৪ আসনের সাবেক এমপি ও ডিডিসি (জেলা উন্নয়ন সমন্ময়কারী), জাতীয়তাবাদী ওলামা দলের কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাকালীন সাধারণ সম্পাদক, কলাপাড়া উপজেলা বিএনপির সাবেক সভাপতি, মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব মোঃ মোয়াজ্জেম হোসন-এর ২০তম মৃত্যুবার্ষিকী আজ শনিবার (২৬মার্চ)।

এ উপলক্ষে মরহুমের পরিবারের পক্ষ থেকে কলাপাড়া পৌরশহরের প্রতিটি মসজিদ, এতিমখানা ও তার জন্মস্থান ধুলাসার ইউনিয়নের প্রতিটি মসজিদ, মহিপুর, রাঙ্গাবালী এবং ঢাকার সেগুনবাগিচার বাসভবনে কোরআনখানী, মিলাদ মাহফিল ও বিশেষ দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

উল্লেখ্য, তিনি ১৯৬৮ সালে পাকিস্তান এয়ারফোর্স-এ যোগদান করেন এবং পরবর্তীতে ১৯৭১ সালের এপ্রিলে ৯ নং সেক্টরে মেজর জলিলের অধীনে মুক্তিযোদ্ধা সমন্বয়ক হিসেবে আমতলী ও কলাপাড়া থানায় মুক্তিবাহিনী গঠনের মাধ্যমে মুক্তিযুদ্ধে সক্রিয় অংশগ্রহণ করেন। তিনি ২০০২ সালের আজকের এই দিনে (২৬মার্চ) খেপুপাড়া মাধ্যমিক বিদ্যালয় মাঠে স্বাধীনতা দিবসের অনুষ্ঠান চলাকালে হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন।

পরিবারের পক্ষ থেকে মহুমের মেজ ছেলে কলাপাড়া উপজেলা বিএনপির সাবেক আহ্বায়ক জনাব মনিরুজ্জামান মনির সকলের কাছে দোয়া প্রার্থনা করেছেন। যেন মহান আল্লাহ রব্বুল আলামিন তার বাবাকে জান্নাতের উচ্চ মাকাম দান করেন।

শেয়ার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
© ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত লাইট অফ টাইমস
Design & Developed By Eng.Md.Abu Sayed