বুধবার, মে ২৫, ২০২২ || ১১ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

রোমো রউফ চৌধুরী ব্যাংক এশিয়ার ভাইস চেয়ারম্যান পুনর্নির্বাচিত

রোমো রউফ চৌধুরী ব্যাংক এশিয়ার ভাইস চেয়ারম্যান পুনর্নির্বাচিত


রোমো রউফ চৌধুরী সম্প্রতি অনুষ্ঠিত ব্যাংকের পরিচালনা পর্ষদের ৪৭৩ তম সভায় ব্যাংকের ভাইস চেয়ারম্যান পদে পুনর্নির্বাচিত হয়েছেন।

জনাব রোমো রউফ চৌধুরী ব্যাংকের একজন স্পন্সর শেয়ারহোল্ডার ও স্পন্সর পরিচালক। তিনি লন্ডনের ডারহাম বিশ্ববিদ্যালয় হতে প্রকৌশলে স্নাতক ডিগ্রীধারী। রোমো রউফ চৌধুরী এদেশের একজন সফল তরুণ উদ্যোক্তা। উদ্যোক্তা হিসেবে তিনি ৩০ বছরেরও অধিক অভিজ্ঞতাসম্পন্ন। তিনি র‌্যাংগস্ গ্রুপ ও সী ফিশার্স গ্রুপের বিভিন্ন প্রতিষ্ঠানের পরিচালক। 

বর্তমানে তিনি র‌্যানকন এগ্রো মেশিনারিজ লিমিটেড, র‌্যানকন ইলেকট্রনিকস্ লিমিটেড, র‌্যানকন ইনফাস্ট্রাকচার্স এন্ড ইঞ্জিনিয়ারিং লিমিটেড, র‌্যানকন কার হাব লিমিটেড এবং র‌্যানকন হসপিটালিটি লিমিটেড-এর চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন।  ভাইস চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন র‌্যানকন হোল্ডিংস লিমিটেড, র‌্যানকন মোটরবাইকস্ লিমিটেড এবং র‌্যাংগস পেট্রোলিয়াম লিমিটেডে। এছাড়াও তিনি র‌্যানকন মোটরস্ লিমিটেড, র‌্যাংগস্ লিমিটেড, র‌্যাংগস্ প্রপার্টিজ লিমিটেড, র‌্যানকন অটোমোবাইলস লিমিটেড, র‌্যাংকস টেলিকম লিমিটেডসহ ১০ টিরও অধিক প্রতিষ্ঠানে ব্যবস্থাপনা পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন।

কেআই//


 



শেয়ার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
© ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত লাইট অফ টাইমস
Design & Developed By Eng.Md.Abu Sayed