Main Menu

মায়ের কারণেই বিয়ে হচ্ছে না রোনালদো-জর্জিনা জুটির



দীর্ঘ পাঁচ বছরের সম্পর্ক ক্রিশ্চিয়ানো রোনালদো ও জর্জিনা রদ্রিগেজের। জর্জিনার গর্ভের একটি সন্তানও আছে এই জুটির। একই ছাদের নিচে শান্তিতে বসবাস করলেও এখনও বিয়ে করেননি তারা। মূলত রোনালদোর মা দোলোরেস এভেইরোর আপত্তির কারণেই পরিণয় ঘটছে না তাদের।

২০১৬ সাল থেকে রোনালদো ও জর্জিনা রদ্রিগেজের একসাথে পথচলা। তাদের ঘরে এখন চারটি সন্তান। ক্রিশ্চিয়ানো জুনিয়র, এভা, মাতেও রোনালদোর আগের ঘরের সন্তান হলেও অ্যালেনা রোনালদো ও জর্জিনার সন্তান। দীর্ঘ পাঁচ বছরের এই সম্পর্কে অনেকদিন ধরেই জর্জিনা রোনালদোর কাছ থেকে আনুষ্ঠানিক বিয়ের প্রস্তাবের অপেক্ষা করছেন। কিন্তু এতে প্রধান বাঁধা হয়ে দাড়িয়েছে রোলাদোর মা দোলোরেস এভেইরো। তাঁর মতে জর্জিনা মূলত রোনালদোর বিশাল অর্থ সম্ভারে আকৃষ্ট। শুধু রোনালদোর মা নন, সিআরসেভেনের বাকি ভাই-বোনেদেরও জর্জিনার ব্যাপারে একই মত। সম্প্রতি স্প্যানিশ দৈনিক মার্কা এমনটাই জানিয়েছে।

জর্জিনার সাথে সম্পর্কের আগে প্রেমিকার তালিকা বেশ বড়ই ছিলো সিআরসেভেনের। কিন্তু জর্জিনার সাথে তার সম্পর্কের পর বেশ ভালোই আছেন রোনালদো। তবে এখন দেখার বিষয় মায়ের মতের বিপক্ষে গিয়ে কতটুকু এগোতে পারে রোনালদো-জর্জিনার সম্পর্ক।








Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: