Main Menu

বিতর্ক পেছনে ফেলে পর্দায় ফিরছেন শিল্পা


পর্ন-কাণ্ডে স্বামী রাজ কুন্দ্রার গ্রেফতারের পর শিল্পা শেঠির দিকে কড়া নজর ছিল মুম্বাই পুলিশের অপরাধ দমন শাখার। শুধু তা-ই নয়, তাকে একাধিক বার জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। উপরন্তু শিল্পা এবং তার মা সুনন্দা শেঠির নামে আর্থিক প্রতারণার মামলাও দায়ের হয়েছে।

গত কয়েক মাস ধরে তাদের পরিবারের উপর দিয়ে ঝড় বয়ে চলেছে। স্বামীর গ্রেফতারের পরেই শিল্পা তার দুই সন্তান, বোন শমিতা শেঠি এবং মায়ের সঙ্গে জুহুর বাংলোয় চলে গিয়েছিলেন।

‘সুপার ডান্সার ৪’-এ তারকা বিচারক হিসেবে দেখা যেত তাকে। কিন্তু রাজ গ্রেফতার হওয়ার পর দিন থেকেই তিনি আর শ্যুটে যাননি। বলা হয়েছিল, তার জায়গায় অন্য কোনও বিচারককে দেখা যাবে। শিল্পার অনুপস্থিতিতে একাধিক বলি-তারকা (কারিশ্মা কাপূর, মৌসুমী চট্টোপাধ্যায়, জেনেলিয়া ডি’সুজা, রীতেশ দেশমুখ প্রমুখ) তার আসন গ্রহণ করলেও পাকাপাকি ভাবে কাউকে নেওয়া হয়নি। 

রিয়্যালিটি শোয়ের পক্ষ থেকে এক সূত্র জানিয়েছিলেন, শিল্পার জায়গায় কাউকে নেওয়া হবে না। কেবল অপেক্ষা করা হবে। তাদের বিশ্বাস ছিল, পরিস্থিতি স্বাভাবিক হলে শিল্পা ফিরবেন। তা-ই ঘটতে চলেছে খুব শিগগির।

বলি-পরিচালক অনুরাগ বসু এবং কোরিয়োগ্রাফার গীতা কাপূরের সঙ্গে ফের একই আসনে বসতে চলেছেন শিল্পা। শ্যুট শুরু করেছেন মঙ্গলবার থেকেই। এমনই দাবি জানালেন সেই সূত্র। প্রসঙ্গত, এই শোয়ের গত তিনটি সিজনেই শিল্পাকে বিচারক হিসেবে দেখা গিয়েছিল।

এসি

 








Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: