শুক্রবার, মে ২৭, ২০২২ || ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম :
সাবেক নাম্বার ওয়ান প্লিসকোভাকে হারাল ২২৭-এ থাকা জিনজিয়ান সেভিয়া ছেড়ে অ্যাস্টন ভিলার পথে কার্লোস ইউক্রেনের দ্বিতীয় বড় শহর খারকিভে তীব্র লড়াই ইরাকি পার্লামেন্টে আইন পাস: ইসরাইলের সঙ্গে সম্পর্ক স্থাপন নিষিদ্ধ নিষেধাজ্ঞা তুলে নিলে খাদ্য সংকট এড়াতে অবদান রাখব: পুতিন পার্টিগেট কেলেঙ্কারি: অকপটে দায় স্বীকার করে ক্ষমা চাইলেন জনসন স্বাভাবিক জীবনে ফিরছিলেন বাসিন্দারা, আবার রুশ হামলায় বিপর্যস্ত খারকিভ ইমরান খানকে প্রধান আসামি করে ইসলামাবাদ পুলিশের মামলা ম্যারাডোনার স্মৃতি নিয়ে উড়ন্ত জাদুঘর সুগার রোগীদের জন্য ম্যাজিক এই ফল, এর পাতা-ডাঁটা-মূলও রক্তের শর্করা দ্রুত কমাতে পারে!
ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক প্রেজেন্টস গ্লোবাল মানি উইক-২০২২ 

ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক প্রেজেন্টস গ্লোবাল মানি উইক-২০২২ 


ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক প্রেজেন্টস গ্লোবাল মানি উইক-২০২২-এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান ড্যাফোডিল এডুকেশন নেটওয়ার্কের ৭১ মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

বিশ্বের ১৭৬টি দেশের সাথে তাল মিলিয়ে “’আপনার ভবিষ্যৎ গড়ুন, অর্থের ব্যাপারে স্মার্ট হোন”  প্রতিপাদ্যকে সামনে রেখে তরুণ প্রজন্মের মধ্যে আর্থিক বিষয়ে সচেতনতা তৈরিতে এ উৎসবের আয়োজন করেছে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ও বাংলাদেশ স্কিল ডেভলপমেন্ট ইনস্টিটিউট এবং প্রধান পৃষ্ঠপোষক হিসেবে রয়েছে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লি.। 

উল্লেখ্য, ২০১৫ এবং ২০১৭ সালে বিশ্বের ১৬০টি দেশের সাথে প্রতিযোগিতা করে তরুণ প্রজন্মের মধ্যে আর্থিক স্বাক্ষরতা তৈরিতে অসামান্য অবদানের জন্য বাংলাদেশ দুইবার আন্তর্জাতিকভাবে পুরস্কৃত ও স্বীকৃত হয়েছে।

 

সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ সিকিউরিটি এক্সচেঞ্জ কমিশনের কমিশনার ড. শেখ সামছুদ্দিন আহমেদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ ওয়াসেক মো. আলী, ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির বাণিজ্য ও উদ্যোক্তা বৃত্তি অনুষদের ডীন প্রফেসর ড. মো. মাসুম ইকবাল, ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির উপদেষ্টা প্রফেসর উজ্জ্বল কে চৌধুরী, রাস্ট্রপতির সাবেক সামরিক সচিব ও এ এফ সি এগ্রো বায়োটেক লিমিটেডের নির্বাহী চেয়ারম্যান মেজর জেনারেল সারোয়ার হোসেন (অবঃ), প্রথম আলোর ইয়ুথ পোগ্রামের প্রধান মুনীর হাসান, ডিজিটাল এক্সেজ এন্ড ডিজিটাল ফিন্যান্সিয়াল সাভিসেস (এ-টু আই) এর প্রোগ্রাম ম্যানেজার তহুরুল হাসান, বাংলাদেশ স্কিল ডেভেলাপমেন্ট ইন্সটিটিউটের প্রধান নির্বাহী কে এম হাসান রিপন ও ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির উপ-পরিচালক আমেনা হাসান এনা।

কেআই//

 



শেয়ার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
© ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত লাইট অফ টাইমস
Design & Developed By Eng.Md.Abu Sayed