Main Menu

পূজা উপলক্ষ্যে মন খারাপ মিথিলার!


নানা আলোচনা-সমালোচনার পর ২০১৯ সালের ৬ ডিসেম্বর পরিচালক সৃজিত মুখার্জির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা। ওপার বাংলার কুলবধূ হওয়ার পর থেকে পূজা উৎসবকে আলাদা করেই গুরুত্ব দিচ্ছেন এই অভিনেত্রী। গতবার কলকাতায় উৎসব করলেও এবারের পূজায় মেয়েকে নিয়ে ঢাকাতেই থাকবেন তিনি।

তবে এবার মনটা রীতিমত খারাপ মিথিলার। কারণটাও স্পষ্ট করেই জানিয়েছেন এই মডেল অভিনেত্রী। সম্প্রতি সেখানকার আনন্দবাজার পত্রিকাকে বাংলাদেশি এই অভিনেত্রী জানিয়েছেন, এবারের দুর্গাপূজায় স্বামী সৃজিত মুখার্জি মুম্বাইয়ে থাকবেন। সে কারণে মন খারাপ এড়াতে এবার মেয়েকে নিয়ে ঢাকায় পূজা করবেন তিনি। তবে মুম্বাই থেকে সরাসরি বাংলাদেশে এসে তার সঙ্গে দেবেন সৃজিত।

আসন্ন দুর্গাপূজার কেনাকাটা প্রসঙ্গে মিথিলা জানিয়েছেন, ‘মা আর বোনের জন্য কলকাতা থেকে শাড়ি কিনেছেন তিনি। আর একমাত্র কন্যা আয়রার জন্য আমাকে আর কিছুই কেনাকাটা করতে হয়নি। অনেকগুলো উপহার পেয়েছে সে! 

নিজের জন্যও কিছুই কেনা হয়নি উল্লেখ করে মিথিলা বলেন, ‘সৃজিত বাংলাদেশে গিয়ে কেনাকাটা না করে থাকতেই পারে না। তাই ওর পূজার কেনাকাটা বাংলাদেশেই হবে বলে মনে হচ্ছে।’

জানা গেছে, ভারতীয় নারী ক্রিকেটের আইকন মিতালি রাজের আলোচিত বায়োপিক ‘সাবাশ মিতু’ নির্মাণ নিয়ে বর্তমানে বেশ ব্যস্ত সময় পার করছেন পরিচালক সৃজিত মুখার্জি।

এনএস//








Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: