Main Menu

পিয়ানো লাউঞ্জের অতিথি অনিমা রায়


হাতিলের সৌজন্যে জনপ্রিয় দশ শিল্পীর অংশ গ্রহণে চ্যানেল আইয়ে সংগীতের নতুন আয়োজন ‘দ্য পিয়ানো লাউঞ্জ’

সপ্তাহ ঘুরে সামনে হাজির বৃহস্পতিবার। আর সপ্তাহের এই দিনটি মানেই চ্যানেল আইয়ে ভিন্ন আয়োজনে সুরের মূর্ছনা। সম্পূর্ণ ভিন্নধর্মী আয়োজন ‘দ্য পিয়ানো লাউঞ্জ’ এ এবারের অতিথি অনিমা রায়।

দেশীয় সংগীত ও সংস্কৃতিকে প্রাধান্য দিয়ে চ্যানেল আইয়ে গত ২ সেপ্টেম্বর থেকে শুরু হয় সম্পূর্ণ ভিন্নধর্মী এই আয়োজন। হাতিলের পৃষ্ঠপোষকতায় পিয়ানো লাউঞ্জের ৭ম পর্বটি দেখা যাবে বৃহস্পতিবার (১৪ অক্টোবর) রাত ৮টা ২০ মিনিটে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

পিয়ানো লাউঞ্জের প্রথম পর্বের অতিথি ছিলেন দেশের শ্রোতাপ্রিয় সংগীতশিল্পী তাহসান, দ্বিতীয় পর্বে ছিলেন জনপ্রিয় সংগীতশিল্পী ফাহমিদা নবী, তৃতীয় পর্বে ছিলেন বাউল শফি মণ্ডল, চতুর্থ পর্ব মাতিয়েছেন মাইলসের শাফিন আহমেদ, পঞ্চম পর্বে ছিলেন রেজওয়ানা চৌধুরী বন্যা, ৬ষ্ঠ পর্বে ছিলেন পিন্টু ঘোষ। অভিনব অনুষ্ঠানটির ছয়টি পর্বেরই প্রশংসা করছেন সাধারণ শ্রোতা দর্শক। জানিয়েছেন তাদের ভালো লাগার কথা।

বিজ্ঞাপন

অনুষ্ঠানের নির্বাহী প্রযোজক ইজাজ খান স্বপন জানান, হাতিল চ্যানেল আই পিয়ানো লাউঞ্জের অন্য পর্বগুলোর মতো ৭ম পর্বটিও টেলিভিশনে প্রচারের পর চ্যানেল আইয়ের ডিজিটাল প্লাটফর্মে পাওয়া যাবে।

চ্যানেল আইয়ের প্রযোজনায় ব্লুজের তত্ত্বাবধানে নির্মিত এ অনুষ্ঠানের প্রথম ধাপে দেশবরেণ্য ১০ প্রিয় সংগীতশিল্পী নিয়ে মোট ১০টি পর্ব সাজানো হয়েছে। সামনের পর্বগুলো মাতাবেন যথাক্রমে ফেরদৌস আরা, বাপ্পা মজুমদার ও তানভীর আহমেদ সজীব।

অনুষ্ঠানটি নিয়ে ইজাজ খান স্বপন জানান, ব্যান্ড তারকা মানাম আহমেদের সংগীত আয়োজনে প্রতিটি গানকে ভিন্ন মাত্রায় উপস্থাপন করা হচ্ছে ‘দ্য পিয়ানো লাউঞ্জ’ এ।

তিনি জানান, রবীন্দ্র, নজরুল, ফোক, আধুনিক—সব ধরনের গান পিয়ানোর সঙ্গে পরিবেশন করা হয়েছে। প্রতিটি পর্বে দর্শক–শ্রোতা প্রিয় শিল্পীদের জনপ্রিয় গানগুলো নতুনভাবে আবিষ্কার করবেন। অনুষ্ঠানটির ভিডিও পরিচালনায় আছেন হিমেল।








Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: