শুক্রবার, মে ২৭, ২০২২ || ১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম :
সাবেক নাম্বার ওয়ান প্লিসকোভাকে হারাল ২২৭-এ থাকা জিনজিয়ান সেভিয়া ছেড়ে অ্যাস্টন ভিলার পথে কার্লোস ইউক্রেনের দ্বিতীয় বড় শহর খারকিভে তীব্র লড়াই ইরাকি পার্লামেন্টে আইন পাস: ইসরাইলের সঙ্গে সম্পর্ক স্থাপন নিষিদ্ধ নিষেধাজ্ঞা তুলে নিলে খাদ্য সংকট এড়াতে অবদান রাখব: পুতিন পার্টিগেট কেলেঙ্কারি: অকপটে দায় স্বীকার করে ক্ষমা চাইলেন জনসন স্বাভাবিক জীবনে ফিরছিলেন বাসিন্দারা, আবার রুশ হামলায় বিপর্যস্ত খারকিভ ইমরান খানকে প্রধান আসামি করে ইসলামাবাদ পুলিশের মামলা ম্যারাডোনার স্মৃতি নিয়ে উড়ন্ত জাদুঘর সুগার রোগীদের জন্য ম্যাজিক এই ফল, এর পাতা-ডাঁটা-মূলও রক্তের শর্করা দ্রুত কমাতে পারে!
গাইবান্ধায় বামদলের বিক্ষোভ মিছিলে পুলিশের লাঠিচার্জ, আটক ৩

গাইবান্ধায় বামদলের বিক্ষোভ মিছিলে পুলিশের লাঠিচার্জ, আটক ৩


গাইবান্ধা প্রতিনিধি:

নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যে ঊর্ধ্বগতির প্রতিবাদে সোমবার গণতান্ত্রিক জোটের অর্ধদিবস ডাকা হরতালের সমর্থনে গাইবান্ধায় বিক্ষোভ মিছিলে লাঠিচার্জ করেছে পুলিশ। এতে ৪/৫ জন আহত হয়েছেন। আটক করা হয়েছে তিন নেতাকর্মীকে।

রোববার (২৭ মার্চ) রাত ৮টার দিকে শহরের ডিবি রোডের মহিলা কলেজের সামনে লাঠিচার্জের ঘটনা ঘটে। এর আগে, বাম গণতান্ত্রিক জোটের নেতাকর্মীরা ১নং রেলগেট এলাকার দলীয় কার্যালয় থেকে হরতালের সমর্থনে একটি বিক্ষোভ মিছিল বের করে।

আটককৃতরা হলেন, জেলা যুব ইউনিয়নের সাধারণ সম্পাদক রানু সরকার, জেলা ছাত্র ইউনিয়নের সভাপতি ওয়ারেছ সরকার ও বাসদ মার্ক্সবাদী নেতা নিলুফার ইয়াসমিন শিল্পী।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বিক্ষোভ মিছিলটি শহরের ডিবি রোড হয়ে মহিলা কলেজের সামনে গেলে পুলিশ বিক্ষোভ কারীদের ওপর লাঠিচার্জ করলে মিছিলটি ছত্রভঙ্গ হয়ে যায়। পরে বিক্ষোভকারীরা পৌরসভার সামনে একত্র হয়ে কাচারী বাজার প্রেসক্লাবের সামনের দিকে গেলে পুলিশ আবারও লাঠিচার্জ করে। এতে ৪/৫ জন নেতাকর্মী আহত হয় এবং পুলিশ তিনজনকে আটক করে।

এদিকে, মিছিলে পুলিশের হামলা ও লাঠিচার্জের তীব্র নিন্দা জানিয়েছে স্থানীয় বাম নেতৃবৃন্দ। মিছিল থেকে গ্রেফতার হওয়া তিন নেতাকে মুক্তিরও দাবি জানান তারা।

ইউএইচ/



শেয়ার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
© ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত লাইট অফ টাইমস
Design & Developed By Eng.Md.Abu Sayed