Main Menu

কাউকে ধরে রাখা যায় না, যে যাওয়ার সে যাবেই: গৌরবের উদ্দেশে শ্রীমা!


শ্রীমা ভট্টাচার্য ও গৌরব রায়চৌধুরী। ছব: সংগৃহীত

প্রায় এক বছর আগে প্রেম ভেঙেছে। অভিনেতা গৌরব রায়চৌধুরীর সঙ্গে বিচ্ছেদের কারণ নিয়ে যদিও কখনো মুখ খোলেননি শ্রীমা ভট্টাচার্য। তিক্ত অতীত ভুলে আপাতত নিজেকে একটু একটু করে গুছিয়ে নিচ্ছেন তিনি। সম্প্রতি জনপ্রিয় টিভি অনুষ্ঠান ‘দিদি নম্বর ১’ এ এসে সে কথাই কি আরও এক বার স্পষ্ট করলেন গৌরবের প্রাক্তন প্রেমিকা?

ওই অনুষ্ঠানে জীবনের নানা দিক নিয়ে কথা বলতে বলতেই উঠে আসে প্রেমের প্রসঙ্গ। তখন শ্রীমা বলেন, আমি একটা জিনিস বুঝতে পারলাম। জীবনে কাউকে ধরে রাখা যায় না। যে যাওয়ার, সে যাবেই। এটাকেও আমার শিক্ষা মনে হয়েছে।

বেশ লম্বা সময় প্রেম ছিল গৌরব-শ্রীমার। নিজেদের প্রেম গোপন করেননি তারা। কিন্তু হঠাৎ বিচ্ছেদে ভেঙে পড়েননি শ্রীমা। বরং মানসিক ভাবে আরও দৃঢ় হয়েছেন তিনি।

‘দিদি নম্বর ১’ এর সঞ্চালক রচনা বন্দ্যোপাধ্যায়কে শ্রীমা বলেন, আমার মধ্যে হয়তো কিছু ঘাটতি আছে। সেটা আমি জানি না। সেই জন্য ভাবছি, নিজে আরও ভাল একজন মানুষ হয়ে উঠবো কী করে। অনেকগুলো দিন চলে গেছে। এখন একটু ভাল আছি। মন দিয়ে কাজ করছি। অনেকেই মনে করছেন, গৌরবের সঙ্গে বিচ্ছেদ প্রসঙ্গেই এ ধরনের মন্তব্য করেছেন তিনি।

এর আগে আনন্দবাজার অনলাইনকে শ্রীমা বলেছিলেন, গত অক্টোবরের পর থেকে গৌরবের সঙ্গে তার আর কোনো যোগাযোগ হয়নি।

অন্য দিকে, ‘ওগো নিরুপমা’ ধারাবাহিকের ‘নিরুপমা’ অর্কজা আচার্যের সঙ্গে গৌরবের সম্পর্কের গুঞ্জন শোনা যাচ্ছিল। তবে সেই গুঞ্জনকে কখনোই বিশেষ গুরুত্ব দেননি গৌরব বা অর্কজা। শ্রীমাও অতীত ভুলে নিজেকে গুছিয়ে নিয়েছেন নিজের মতো করে।

সূত্র: আনন্দবাজার পত্রিকা।








Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: